Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত পিএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম

থ্রী-হুইলারের ধাক্কায় গুরুতর আহত পিএসসি পরীক্ষার্থী তাসমিয়া আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার মারা গেছে। বুধবার দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিক্সা তাসমিয়াকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। ঐদিনই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নিহত তাসমিয়া বরিশালের মুলাদী উপজেলার কাজীরচর ইউনিয়নের শহীদুল ইসলাম চৌকিদারের মেয়ে। সে কাজীরচর নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষা দিচ্ছিল।
নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শহীদুল ইসলাম তাসমিয়ার মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেছেন, তাসমিয়া নয়াকান্দি গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশুনা করত। বুধবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিক্সা তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে প্রথমে মুলাদী উপজেলা হাসপাতালে নেওয়ার পর তার অবস্থার অবনতি হয়। পরে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাসমিয়ার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ