Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেলহত্যা দিবসে বনানী কবরস্থানে আ’লীগের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ১১:১৩ এএম

জেলহত্যা দিবস উপলক্ষে বনানী কবরস্থানে জাতীয় চার নেতার কবরে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

রোববার (৩ নভেম্বর) সকাল পৌনে ৮টায় বনানী কবরস্থানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। এসময় শহীদ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আমির হোসেন আমু, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, তোফায়েল আহমেদ, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক প্রমুখ।

এরপর পর্যায়ক্রমে দলের অঙ্গ সংগঠনগুলোর নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসেন। নেতাকর্মীদের ভিড়ে সকাল থেকেই বনানী কবরস্থান এলাকা মুখরিত হতে থাকে। একে একে বিভিন্ন সংগঠনের নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিন বনানী কবরস্থানে আরও শ্রদ্ধা নিবেদন করেন যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, আমরা মুক্তিযোদ্ধার সংসদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু কালচারাল অ্যাকাডেমি, বঙ্গবন্ধু পরিষদ, তাঁতিলীগ, সম্মিলিত আওয়ামী সমর্থক জোট, বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদ, প্রজন্ম ৭১ প্রমুখ।
পরে বনানী কবরস্থান সংলগ্ন মসজিদে পবিত্র কোরআন পাঠ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ