Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘গরুর থেকে নারীদের দিকে বেশি নজর দিন’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৬:২৯ পিএম

নাগাল্যান্ডের রাজধানীতে চলছিল সুন্দরী প্রতিযোগিতা ‘মিস কোহিমা প্যাজেন্ট’। প্রতিযোগিতায় চলছিল প্রশ্নোত্তর পর্ব। এক বিচারক প্রতিযোগী ভিকুওনুও সাচুকে (১৮) প্রশ্ন করেন, যদি প্রধানমন্ত্রীর সঙ্গে বার্তালাপ করার সুযোগ পান, আপনি তাকে কী বলবেন? ভিকুওনুও বলেন, ‘যদি আমি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপচারিতার আমন্ত্রণ পাই, তবে আমি তাকে বলব, গরুদের থেকে নারীদের দিকে বেশি নজর দিন।’

পাঁচ অক্টোবর এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিচারক ও প্রতিযোগীর এই প্রশ্নোত্তর পর্বের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে। সেখানে ভিকুওনুও সাচুকে এই মন্তব্য করতে শোনা গিয়েছে। সাচুর এই উত্তর শুনে হাততালিতে ফেটে পড়ে গোটা হল। ভিডিও দেখেই সেটি বোঝা যাচ্ছে। ১৪ অক্টোবর পোস্ট হওয়া ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৯৫ লক্ষ বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে লাইক শেয়ার ও কমেন্ট। এই প্রতিযোগিতায় ভিকুওনুও সাচু তৃতীয় হয়েছেন। সূত্র: দ্য কুইন্ট।



 

Show all comments
  • MD. RAMJAN ALI ১৭ অক্টোবর, ২০১৯, ১:৫৩ পিএম says : 0
    Wow
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ