Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

ফের মাঝ আকাশে সহযাত্রীর গায়ে প্রস্রাব ভারতীয় যুবকের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ২:৩৫ পিএম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দিল্লিগামী আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানে মদ্যপ অবস্থায় সহযাত্রীর গায়ে প্রস্রাবের ঘটনার অভিযোগ উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম আর্য ভোহরা (২১)। তিনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। ইতোমধ্যে এই ঘটনার অভিযোগে আর্যকে ওই মার্কিন এয়ারলাইন্স নিষিদ্ধ করেছে।

মার্কিন এয়ারলাইন্সের এক বিবৃতি অনুসারে, এএ২৯২ নম্বরের ওই বিমানটি জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেয়। নিরাপদে রাত ৯ টা ৫০ মিনিটে তা অবতরণ করে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, অভিযুক্ত যুবক প্রচণ্ড নেশাগ্রস্থ ছিলেন এবং বিমানে ক্রুদের নির্দেশনা মানছিলেন না। তিনি ক্রমাগতভাবে ক্রুদের সঙ্গে তর্ক করছিলেন। তিনি আসনে বসছিলেন না এবং ক্রু ও বিমানের নিরাপত্তা বিপন্ন করছিলেন।

সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত আর্য নেশাগ্রস্ত ও ঘুমন্ত অবস্থায় প্রস্রাব করেন। তিনি তার সিটে প্রস্রাব করেছন এবং ভুক্তভোগী সহযাত্রী পাশের সিটে ছিলেন। তার সিট থেকে প্রস্রাব গড়িয়ে পাশের সিটে যায়। এরপর ওই সহযাত্রী বিমানের ক্রুদের জানান তবে তিনি অভিযোগ করতে চাননি।

প্রতিবেদনে বলা হয়েছে, বিমান সংস্থাটি বিষয়টির গুরুত্ব বিবেচনা করে এয়ার ট্রাফিক কন্ট্রোলকে (এটিসি) পুরো ঘটনা জানায়। এরপরই এটিসি বিমানবন্দেরর দায়িত্বে থাকা সিআইএসএফজওয়ানদের সতর্ক করেন। এরপর অভিযুক্ত যাত্রীকে আটক করে দিল্লি পুলিশের হাতে তুলে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ