Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাবিতে কাল "দুর্নীতি বিরোধী পথযাত্রা" করবে শিক্ষার্থীরা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৯, ৪:৫৮ পিএম

দুর্নীতি বিরোধী চলমান অভিযানকে স্বাগত জানিয়ে এ অভিযান আরও বেগবান করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের আয়োজনে আগামীকাল পালিত হবে "দুর্নীতি বিরোধী পথযাত্রা"। শনিবার দুপুর ১২ টায় পদযাত্রাটি ডাকসু ভবন থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হবে। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলঅনুষদ ও বিভাগের শিক্ষার্থীরা অংশ নিবেন।

 

আয়োজকরা বলছেন, “সরকারের দুর্নীতি বিরোধী অভিযানকে আরো বেগবান করতে ছাত্র সমাজ ঐক্যবদ্ধ এবং এতে তাদের সমর্থন রয়েছে। তাই চলমান অভিযানকে অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করতে আমাদের এ আয়োজন।এতে শিক্ষার্থীরা স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করবে বলে আমরা আশা করছি।”

 

কর্মসূচির আয়োজকদের অন্যতম ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ‘ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী বলেন, “দলমতের উর্ধ্বে উঠে দুর্নীতির বিরুদ্ধে ছাত্রসমাজের স্পষ্ট অবস্থান রয়েছে। তাই আমরা আশা করি সরকারের চলমান দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত থাকবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ