Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে প্রকাশ্যে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৫:২৭ পিএম

গাজীপুরে দিন দুপুরে গুলি করে ১৬ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার কিংবা ছিনতাইকৃত টাকা উদ্ধার করতে পারেনি।
রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় ঢাকা - জয়দেবপুর সড়কের সিয়াম ফিলিং স্টেশনের কাছে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
জানা গেছে,জাপান ট্রোবাকো কোম্পানির মালিক নুরুল হক রতন ৬ জন কর্মচারি নিয়ে তার অফিস থেকে কিছু দুরে পুবালি ব্যাংকে ১৬ লাখ ৪১ হাজার টাকা জমা দেয়ার উদেশ্যে বের হন। সিয়াম ফিলিং স্টেশনের কাছে পৌছা মাত্র ৫/৬ জন ছিনতাইকারী আচমকা তাদের উপর হামলা করে এবং গুলি করে আতংক সৃষ্টি করে ছিনতাইকারীরা টাকা নিয়ে মোটর সাইকেলযোগে জয়দেবপুরের দিকে দ্রুত পালিয়ে যায়। ছিনতাইকারীদের হামলায় জাপান ট্রোবাকোর মালিক নুরুল হক রতন ও তার কম’ চারি সোহেল আহত হয়। এ ঘটনায় ওই দিনই নুরুল হক রতন বাদী হয়ে গাজীপুর মহানগরীর বাসন থানায় অজ্ঞাত ৩/৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের ২ দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার কিংবা ছিনতাইকৃত টাকা উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ জানিয়েছে ছিনতাইকারীদের গ্রেফতার এবং টাকা উদ্ধারে জোর অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ