Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইন্দুরকানীতে একই ঘরে মা ও মেয়ে মৃত্যু

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২২ পিএম

ইন্দুরকানীতে মেয়ের মৃত্যুর খবর শুনে স্ট্রোক করে মায়েরও মৃত্যু হয়েছে। পরিবারের দুই সদস্যকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম।সরেজমিনে গেলে জানা যায়, উপজেলার উত্তর বালিপাড়া গ্রামের জব্বার বেপারীর মেয়ে ও উত্তর বালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী রেশমা আকতার (১৪)কে বৃহস্পতিবার বিকালে তার মা মিনারা বেগম মাঠ থেকে হাঁস আনতে ও অন্যান্য কাজ করতে বললে সে পারবে না বলে জানায়। এ নিয়ে মায়ের সাথে রেশমার কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে রেশমা মা রাগ করে রেশমাকে জুতা দিয়ে একটি পিটান দেয় এবং তাকে গালাগালি করেন । পরে সন্ধ্যায় স্কুল ছাত্রী রেশমা রাগে ক্ষোভে ঘরে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়ে। এসময় স্বজনরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত এগার টায় সময় স্কুল ছাত্রী মারা যায়। রেশমার মৃত্যুর খবর শুনতে পেয়ে তার মা মিনারা বেগম (৫০) রাতে স্ট্রোক করে এবং শুক্রবার সকাল মারা যায়।

রেশমার ভাবী শিল্পী আক্তার জানান, বৃহস্পতিবার বিকালে আমার শাশুড়ি রেশমাকে মাঠ থেকে হাঁস আনতে বললে সে পাড়বে না বলে জানায়। তখন আমার শাশুড়ি রাগ করে রেশমাকে একটি জুতা দিয়ে আঘাত করেন। তাকে জুতা দিয়ে আঘাতে পরে সে ক্ষোভে ঘরে রাখা ধানে দেয়ার কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে ওই সময় পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি পরে রাতে সে মারা যায়। রাতে মেয়ের মৃত্যুর খবর শুনে শাশুড়ীও ষ্ট্রোক করলে সেও শুক্রবার সকালে মারা যায়। রেশমাকে ঐ একই এলাকার মোতালেব ফরাজী ছেলে শফিকুলের সাথে বিবাহের কথাবার্তা চুড়ান্ত হয় ।

ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক হেমায়েত উদ্দিন জানান, মাঠ থেকে রেশমা হাঁস না আনায় মা তাকে জুতাপেটা করায় ক্ষোভে রেশমা ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করে। এ খবর শুনে তার মা মিনারা বেগম (৫০) ষ্ট্রোক করে মারা যায়। রেশমার লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ