Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হত্যার হুমকি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জনপ্রিয় বলিউড তারকা সালমান খানকে খুনের হুমকি দেয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। রাজস্থানে বিরল পশু শিকারের অভিযোগে তাকে এই হুমকি দিয়েছেন গ্যারি শুটার নামের এক ব্যাক্তি।
১৯৯৮ সালে রাজস্থানে একটি ফিল্মের শুটিংয়ে গিয়ে বিরল ব্ল্যাকবাক ও চিনকারা শিকার করেছিলেন বলে অভিযোগ ছিল সালমানের বিরুদ্ধে। এ অভিযোগে করা অস্ত্র আইনের মামলায় যোধপুর আদালতে অনেকবার হাজিরা দিয়েছেন তিনি। আগামীকাল শুক্রবার আবারও এই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে আদালতে। একই বিষয়ে ফেসবুকেও হত্যার হুমকি দেয়া হলো তাকে।

গ্যারি ফেসবুকে লিখেছেন, ‘সালমান আপনি ভারতীয় আইনবিধি থেকে মুক্তি পেতে পারেন। কিন্তু বিষ্ণোই সম্প্রদায় ও সোপু পার্টি আপনার মৃত্যুদন্ড করেছে। আপনি সোপুর আদালতে দোষী প্রমাণিত হয়েছেন।’ ‘সোপু’ হচ্ছে ভারতের ছাত্র ইউনিয়নের একটি গ্রুপ। বার্তাটি আবার হিন্দিতে তাদের গ্রুপেও পোস্ট করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ ব্যাপারে তদন্ত ইতিমধ্যে শুরু হয়েছে। এ হুমকির পর নিরাপত্তাব্যবস্থা ঢেলে সাজানোর পরিকল্পনা করা হচ্ছে। সূত্র : টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ