Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ, ৬৪১ যাত্রীকে জরিমানা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৭ পিএম

গাজীপুরে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৬৪১ জন যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করেছেন রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ১ লাখ ২৪ হাজার ৫৬৫ টাকা ভাড়া ও জরিমানা আদায় করা হয়। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত জয়দেবপুর রেল জংশনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
জয়দেবপুর রেল জংশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. শাহজাহান জানান, রেলওয়ের প্রধান বাণিজ্যিক ব্যবস্থাপক (পূর্বাঞ্চল) মুরাদ হোসেনের নেতৃত্বে শনিবার সকাল ৭টা থেকে বেলা সোয়া ২টা পর্যন্ত অভিযান পরিচালিত হয়। অভিযানকালে ৬৪১ জন যাত্রীর কাছ থেকে ১ লাখ ২৪ হাজার ৫৬৫ টাকা ভাড়া ও জরিমানা আদায় করা হয়।
এছাড়া রেল জংশন এলাকায় বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে বরাদ্দের বাইরে মালামাল রাখার দায়ে আরও সাড়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় এবং গ্যাস সিলিন্ডার ব্যবহার থেকে বিরত থাকার জন্য সতর্ক করা হয়। এ সময় বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা শওকত জামিল মহসিন, সহকারি বাণিজ্যিক কর্মকর্তা সাজ্জাদুর রহমানসহ রেলওয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ