Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে পানিতে পড়ে ও বিষপানে ২জনের মৃত্যু

চাঁদপুর থেকে, স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৪ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে কিটনাশক পানে আনোয়ারা বেগম (৫৫) নামের এক মহিলার মৃত্যু ও শাহরাস্তিতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়েছে।
রোববার বিকেলে হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব উনিয়নের দিকচাইল দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে । পরবর্তীতে কুমিল্লা নেওয়ার পথে আনোয়ারা বেগম মারা যান।
পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতল আসে। হাসপাতালে জরুরী বিভাগে কর্মকরত চিকিৎসক হিমালী চাকমা সৌরভকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক হিমালা জানান, হাসপাতালে আনার পূর্বেই শিশু সৌরভ নিহত হয়েছে।
নিহত শিশু সৌরভের দাদা আনা মিয়া তালুকদার জানান, দুপুরে সবাই যখন রান্নার কাজে ব্যস্ত সে সময় সৌরভকে পাওয়া যাচ্ছিলনা। তার খেলনা পুকুরের পানিতে ভাসতে থাকায় পুকুরে খোঁজ করে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ