Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেপটিক ট্যাংকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

উল্লাপাড়ার একটি মার্কেটের সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিক নিহত এবং অপর একজন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গতকাল পৌর শহরের নির্মাণাধীন একটি মার্কেটের নিচে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার শ্যামপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে রেজাউল করিম (৩৮) এবং শাহজাদপুর উপজেলার শিমুলতলী গ্রামের আব্দুস সালামের ছেলে আলামিন (৩০)। অসুস্থ হোসেন আলী (২৮) উল্লাপাড়ার বালসাবাড়ী গ্রামের বাসিন্দা। তাকে উল্লাপাড়া কাওয়াক হাসপাতালে ভর্তি করা হয়েছে। উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক গোলাম মোস্তফা জানান, সকালে উল্লাপাড়া পাট ব্যবাসয়ী রাম সাহা ও রবির সাহার নির্মাণাধীন মার্কেটের নির্মাণ শ্রমিক রেজাউল ও আলামিন গভীর সেপটিক ট্যাংকের ভেতরে নেমে সার্টার খোলার সময় অসুস্থ হয়ে চিৎকার শুরু করেন। পরে অন্যান্য শ্রমিক ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করেন। ইতোমধ্যে রেজাউল ও আলামিন মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় হোসেন আলীকে হাসপাতালে পাঠানো হয়।
পরিদর্শক গোলাম মোস্তফা আরো জানান, ওই সেপটিক ট্যাংকির নিচে কার্বন মনোক্সাইড গ্যাসের কারণে দুই শ্রমিকের মৃতু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। পুলিশ নিহত দুই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ