Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে পানিতে ডুবে এক ইটভাটার শ্রমিকের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৬:৫৯ পিএম

শেরপুরের শ্রীবরদীতে খালের পানিতে ডুবে নুর ইসলাম (৩০) নামে এক ইটভাটার শ্রমিকের মৃত্যু হয়েছে। ১৩ জুলাই উপজেলার গেরামারা ফকিরের ভিটা খালে সাঁতার কেটে খাল পাড়ি দেবার সময় এ ঘটনা ঘটে। মৃত নুর ইসলাম পার্শ্ববর্তী দক্ষিণ পোড়াগড় গ্রামের ফুল মাহমুদের ছেলে।

মৃতের পরিবার ও সহকর্মী মৃত আবেদ আলী ছেলে কুব্বাছ আলী জানায়, বাড়ি থেকে পার্শ্ববর্তী গেরামারা এএসএম ব্রীক ফিল্ডে কাজ করার জন্য যাবার পথে গেরামারা ফকিরের ভিটা খাল সাঁতার কেটে পাড়ি দেবার সময় নুর ইসলাম পানিতে ডুবে যায়। পরে কুব্বাছ আলী ঘটনাটি আশপাশের লোকজনকে জানালে তারা ঘটনাস্থল থেকে নুর ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করে। পৌরসভার মহিলা কাউন্সিলর রুপালি বেগম বলেন, খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার। তিনি বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় ওই পরিবারে নেমেছে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ