Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল-ঢাকা মহাসড়কে ডাচ-বাংলা ব্যাংক এজেন্টের ১২ লাখ টাকা ছিনতাই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৭:৫৬ পিএম

বরিশাল-ঢাকা মহাসড়কের শিকারপুর এলাকায় সন্ধ্যা নদীর ওপর মেজর জলিল সেতুতে অস্ত্র ঠেকিয়ে ছিনতাইকারীরা গৌরনদীর ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট মোঃ মশিউর রহমান-এর নগদ ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হলেও পুলিশ বৃহস্পতিবার সন্ধা পর্যন্ত ছিনতাইকারী দলের কাউকে গ্রেফতার করতে পারেনি।
ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী জানান, তিনি ডাচ-বাংলা ব্যাংকের গৌরনদী উপজেলার সুপার এজেন্ট। বুধবার সন্ধায় গৌরনদী সদরসহ উপজেলার সরিকল, বাটাজোর এর সাব-এজেন্ট থেকে কালেকশনের ১২ লাখ টাকা নিয়ে ডাচ-বাংলা ব্যাংকের বরিশাল শাখায় জমা দিতে মোটরসাইকেল যোগে মহানগরীর উদ্দেশ্যে রওয়ানা দেন। সন্ধ্যার কিছুক্ষন আগে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার সন্ধ্যা নদীর মেজর জলিল সেতুর টোল প্লাজা অতিক্রম করে সেতু পার হওয়ার সময় বাতাসে উড়ে এসে চোখে ধুলা লাগে। এ সময় সেতুর পাশে মোটরসাইকেল থামিয়ে তিনি চোখের ধুলা পরিস্কার করার সময় পেছন দিক থেকে অপর দুটি মোটরসাইকেলে আসা হেলমেট পড়া চার সদস্যের ছিনতাইকারী দল তাকে অস্ত্র ঠেকিয়ে সাথে থাকা ব্যাগভর্তি ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় হতবম্ব ব্যবসায়ী কিং কর্তব্যবিমুর হয়ে পড়েন। পরে এ ঘটনা তিনি ডাচ-বাংলা ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাসহ উজিরপুর থানা পুলিশকে জানান।
খবর পেয়ে রাতেই বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রকিব উদ্দিন, উজিরপুর সার্কেল-এর এএসপি আকরাম হোসেন ও থানা পুলিশের কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেন।
উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল সাংবাদিকদের জানান, ছিনতাইয়ের শিকার মশিউর রহমান বুধবার রাত ১১টার দিকে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। এর আগে সন্ধ্যায় ব্যবসায়ীর নগদ টাকা ছিনতাইয়ের খবর পাওয়ার সাথে সাথে আসপাশের সকল থানা পুলিশকে ঘটনাটি অবহিত করে সতর্ক নজরদারি করতে বলা হয়েছে। সেতুর টোল প্লাজাসহ সংশ্লিষ্ট এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের সনাক্ত ও গ্রেফতার করার ্রচেষ্টা চলছে বলেও জানান তিনি। বরিশালের এসপি জানান, বিষয়টি নিয়ে জেলা পুলিশ অত্যন্ত কঠোরভাবে কাজ করছে। এ বিষয়টি সুরাহা করতে সব থানাকে সর্বোচ্চ সতর্কতার সাথে কাজ করতে বলা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ