Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ২:১৪ পিএম

পূর্ণাঙ্গ কমিটি পেল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বৃহস্পতিবার এই কমিটির অনুমোদন দেন।

২৫১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ৫১ জনকে, যুগ্ম সাধারণ সম্পাদক ১১ জন, সাংগঠনিক সম্পাদক ১১ জন, বিভিন্ন সম্পাদক ৩০ জন, উপসম্পাদক ৯৬ জন, সহ-সম্পাদক ৩৪ জন এবং সদস্য করা হয়েছে ১৬ জনকে।

কমিটিতে ১ নম্বর সহ সভাপতি করা হয়েছে আকাশ সরকারকে, ১ নং যুগ্ম সম্পাদক করা হয়েছে হোসাইন আহমেদ সোহানকে, আর ১ নম্বর সাংগঠনিক সম্পাদক করা হয়েছে এস এম মেহেদী হাসান শিমুলকে।

গত বছরের ৩১ জুলাই সঞ্জিত চন্দ্র দাসকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে ঢাবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী, বিশ্ববিদ্যালয় শাখা কমিটির মেয়াদ এক বছর।

সে অনুযায়ী আগামী জুলাইয়ের শেষের দিকে কমিটির মেয়াদ শেষ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ