Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবার বগুড়া বিএনপি অফিসে তালা, আগুন, স্লোগান

সিরাজ আওয়ামীলীগের এজেন্ট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৯:০৬ পিএম

ওয়ান ইলেভেন অধ্যায়ে সংষ্কারবাদী হিসেবে চিহ্নিত সাবেক সংসদ সদস্য জি এম সিরাজকে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক করে নতুন কমিটি গঠনের প্রতিবাদে বগুড়ায় বিক্ষুব্ধ বিএনপি নেতা কর্মিরা আবারও বগুড়া জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে । বুধবার দুপুরে এই কমিটি ঘোষণার পরপরই বগুড়ায় দলীয় নেতা কর্মিদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয় ।

ইফতারের পর রাত ৮টার দিকে শাহ মেহেদী হাসান হিমু , দেলোয়ার হোসেন পশারী হিরু , শাহাবুল আলম পিপলুর নেতৃত্বে একদল বিক্ষুদ্ধ নেতা কর্মি এসে দলের জেলা কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে দেয় । তারা নতুন আহ্বায়ক কমিটিকে অবৈধ আক্ষ্যা দিয়ে তা’ বাতিলের জন্য দাবি জানায় । তারা বলে জিএম সিরাজ আওয়ামীলীগের এজেন্ট । সে ভোটের আগে টাকা দিয়ে নমিনেশন কিনেছে । এখন কেন্দ্রীয় নেতাদের টাকা দিয়ে ম্যানেজ করে দলকে বিভক্ত করার মিশন নিয়ে মাঠে আবির্ভুত হয়েছে ।
পরে বিক্ষুদ্ধরা দলের কার্যালয়ের সামনে আগুন লাগিয়ে দেয় ।



 

Show all comments
  • মাহমুদুল হাসান মিথন ১৮ মে, ২০১৯, ৩:১৭ এএম says : 0
    এসব নেতাদের বিগতদিনগুলো তে যে ভুমিকা ছিল তা প্রশ্নবিদ্ধ। বিক্ষোভকারীরা সংগঠন কে কতটা শক্তিশালী করেছে তার প্রমান দৃশ্যমান। এসময় তারা একটা ওয়ার্ড গোছাতে পারেন নাই ঠিকমত। একজন চার থেকে পাচটা পদ নিয়ে সংগঠন কে খোলসবন্দি করে রেখে ছিলেন। তারা নিজেরা যখন পারেন নি তখন একটু ধর্য্য ধারন কে অন্যর যোগ্যতা টুককু দেখানো সুযোগ দেন। তবেই বোঝা যাবে কে ঠিক কে বেঠিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ