Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু, অপর প্রেমিক আহত

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১১:১৬ এএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় সাবেক প্রেমিকের ছুরিকাঘাতে সালমা আক্তার (৩০) নামে এক প্রেমিকা নিহত হয়েছে। এ ঘটনায় দুদু মিয়া (৪০) নামে আরেক প্রেমিক আহত হয়েছেন। শুক্রবার রাতে পুটিজানা ইউনিয়নের গাড়াজান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শিবগঞ্জ বাজারের মজিবরের মেয়ে সালমার সাথে দুদু মিয়া ও সালামের প্রেমের সম্পর্ক ছিল। সালামের সাথে সম্পর্ক ছিন্ন করে দুদু মিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে সালমা।

রাতে দুদু ও সালমা শিবগঞ্জ যাওয়ার পথিমধ্যে সালাম তাদের উপর হামলা করে। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই সামলার মৃত্যু হয়। ধারালো অস্ত্রের আঘাতে দুদু আহত হয়। পরে স্থানীয়রা আহত দুদু মিয়াকে চিকিৎসার জন্য ফুলবাড়ীয়া হাসপাতালে ভর্তি করে।

ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদার জানান, প্রেম ঘটিত কারণেই এ হতাহতের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ