Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

হাসপাতাল ভাংচুর

লক্ষ্মীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৯:৫৩ এএম

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রেজিয়া বেগম নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বজনরা হাসপাতাল ভাংচুর করে। শনিবার সকালে ৭ টার দিকে শহরের আধুনিক হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় হাসপাতালের চিকিৎসক ও সেবক-সেবিকারা পালিয়ে যায়। নিহত রেজিয়া বেগম পশ্চিম লক্ষ্মীপুররে দালাল বাজার ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রাত ২টার দিকে হাতভাঙ্গা নিয়ে শহরের আধুনিক হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এসময় হাসপাতালে কোন চিকিৎসক ছিলনা। একপর্যায়ে রোগীর অবস্থা দেখে হাসপাতালের স্টাফরা তার হাতে কয়েকটি ইনজেকশান পুশ করেন। মুহূর্তেই চটপট করে মারা যান ওই রোগী। এসময় নিহতের স্বজনরা বিক্ষুব্ধ হয়ে হাসপাতাল ভাংচুর করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপাপ্ত কর্মকর্তা লোকমান হেসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • omar bhuiyen ১৪ নভেম্বর, ২০২২, ৬:১০ পিএম says : 0
    এই ধরনের মিথ্যা নিউজ প্রচার করলে আপনাদের কি লাভ হয়???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ