Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘুষিকান্ডে মৌসুমই শেষ নেইমারের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৭:৪১ পিএম

চ্যাম্পিয়নস লিগে রেফারিকে গালি দেওয়ায় কিছুদিন আগে তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন নেইমার। সেই শাস্তির রেশ না কাটতেই এবার নতুন করে নিষেধাজ্ঞা পেলেন প্যারিস সেইন্ট জার্মেই তারকা। ফ্রেঞ্চ কাপের ফাইনালে প্রতিপক্ষ দলের এক সমর্থককে ঘুষি দেওয়ায় তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা।
সময়টা মোটেও ভালো যাচ্ছে না নেইমারের ।চোটের জন্য এবার মৌসুমের লম্বা একটা সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। কদিন আগে ফ্রেঞ্চ কাপের ফাইনালে মাঠে নেমে আরেক অঘটনের জন্ম দিয়েছেন তিনি। মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় রেনের একজন ভক্ত কিছু একটা জিজ্ঞেস করেন তাঁকে। নেইমার ক্ষেপে গিয়ে বেশ জোরেশোরেই ধাক্কা দেন তাঁকে, প্রায় ঘুষির মতোই। সেই ভিডিও এরপর ভাইরাল হয়ে গিয়েছিল সবখানেই। সে ঘটনার জন্য তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন তিনি।
ফ্রেঞ্চ কাপের ফাইনালে রেনের কাছে টাইব্রেকারে গিয়ে শেষ পর্যন্ত হেরেছিল পিএসজি। সেই হতাশা থেকেই ম্যাচ শেষে ওই কা- বোধ হয় করে বসেছিলেন নেইমার। যার মানে এই মৌসুমে পিএসজির বাকি যে তিন ম্যাচ আছে, তাতে আর মাঠে নামতে পারছেন না। লিগ অবশ্য এর মধ্যেই জিতে গেছে পিএসজি। ক্লাবের চিন্তা বাদ দিয়ে এবার ব্রাজিলে কোপা আমেরিকার জন্য প্রস্তুতি নিতে হবে ক্লাব ফুটবলের সবচেয়ে দামি এ তারকাকে। তবে নেইমারের সদ্য পাওয়া এ নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার সিদ্ধান্ত নিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ