Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় ডোবা’র পানিতে পড়ে তিন শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ৮:১৩ পিএম

খেলাধুলা করার সময় বাড়ির পাশের ডোবা’র (বড় গর্ত) পানিতে পড়ে গিয়ে তিন শিশুর করুণ মৃত্যু হয়েছে। হৃদয় বিধারক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা উত্তরপাড়া গ্রামে ।

নিহত শিশুরা হচ্ছে, গগডা উত্তর পাড়ার মিলন মিয়ার ছেলে নিয়ন (৪), দুলাল মিয়ার মেয়ে হালিমা আক্তার (৩) ও রুস্তম আলীর মেয়ে ফাহিমা আক্তার (৫)।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার আগে ওই তিন শিশু বাড়ির পাশে খেলাধুলা করছিল। এ সময় তারা বাড়ির পাশে ডোবায় হাঁসের বাচ্চা ধরতে গিয়ে পানিতে পড়ে মারা যায়। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে শিশুদের ডোবা থেকে দ্রুত উদ্ধার করে পাশ্ববর্তী কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন শিশুকেই মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইমারত হোসেন গাজীর সাথে যোগাযোগ করলে তিনি ডোবার পানিতে পড়ে তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ