Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জ্বিন তাড়াতে ভোলায় গৃহবধূর গায়ে আগুন : আটক ২

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ১:৪৯ পিএম

ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নে জ্বিন তাড়ানোর নামে ওঝার দেয়া আগুনে দগ্ধ হয়ে জোসনা বেগম (৪৬) নামে এক গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
দগ্ধ জোসনা বেগম ইলিশা ইউনিয়নের বাঘার হাওলা গ্রামের সৌদি প্রবাসী মো. জসিমের স্ত্রী। তিনি চার সন্তানের জননী।
গতকাল শুক্রবার রাতে অগ্নিদগ্ধ ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এর আগে গত ১৮ এপ্রিল রাতে ইলিশা ইউনিয়নের বাঘার হাওলা গ্রামে এ ঘটনা ঘটে।
দগ্ধ গৃহবধূর মা মাহফুজা বেগম জানান, বেশ কিছুদিন ধরে তার মেয়ে অস্বাভাবিক আচরণ করছেন। তাই তাকে পার্শ্ববর্তী গ্রামের ওঝা বেলায়েত হোসেন ও তার নাতনি শিশু ওঝা রুনা বেগমের (১৩) কাছে নিয়ে যান। সেখানে নেওয়ার পর জোসনার ওপর জ্বিন ভর করেছে বলে অনেকদিন ধরে চিকিৎসা করে আসছিলো রুনা। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে জ্বিন তাড়ানোর নামে জোসনার গায়ে কেরোসিন মেখে আগরবাতি ও ধূপ জ্বালিয়ে ঝাড়ফুক দেওয়ার একপর্যায়ে আগুন ধরে যায়। এসময় জোসনার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন এসে আগুন নেভায়। এবং তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে তাকে ঢাকায় নেওয়া হয়েছে।
ভোলা সদর থানার ওসি মো. ছগির মিঞা জানান, এ ঘটনায় দুই অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদের আটক করতে অভিযানে চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ