Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বরিশাল মহানগরীর আবাসিক হোটেল কক্ষে বিশ্বব্যাংক পরামর্শকের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৩:১৭ পিএম

মহানগরীর একটি অভিযাত আবাসিক হোটেল থেকে বিশ্ব ব্যাংকের সাহায্যপুষ্ট এলজিইডি’র একটি প্রকল্পের পরমর্শক প্রকৌশলী গোলাম মোস্তফার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রায় ৭০ বছর বয়স্ক গোলাম মোস্তফা ২৬মার্চ নগরীর হোটেল এরিনার ৩০৪ নম্বর কক্ষে ওঠেন। ২৭মার্চ দিনভরই তিনি বরিশালে এলজিইডি অফিসে সংশ্লিষ্ট প্রকল্পের বিষয়ে একাধীক বৈঠকের পরে বিকেলের দিকে হোটেল কক্ষে প্রবেসের আগে বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে তাকে নাস্তা দেয়ার অনুরোধ করে দরজা বন্ধ করেন। কিন্তু বৃহস্পতিবার সকাল ৮টায় নাস্তা নিয়ে হোটেল বয় বার বারই তার কক্ষের দড়জায় টোকা দিলেও কোন সাড়া শব্দ না পেয়ে ম্যাজোরকে বিষয়টি অবিহিত করেন। হোটেল কতৃপক্ষ বিষয়টি বিএমপি’র কোতয়ালী পুলিশকে অবহিত করে। পাশাপাশি এলজিইডি’র বরিশাল অফিসেও খবর দেয়া হয়।
খবর পেয়ে পুলিশ দ্রুত হোটেলে পৌছে এলজিইডি’র প্রকৌশলীদের উপস্থিতিতে হোটেলের দরজার ছিটকানি ভেঙে ভেতরে প্রবেস করে বাথরুমের কোনায় প্রকৌশলী মোস্তফার লাশ পড়ে থাকতে দেখেন। লাশের সুরতাল করে ময়না তদন্তে মর্গে পাঠান হয়েছে। কিছুক্ষনের মধ্যেই ঢাকা থেকে গোলাম মোস্তফার পরিবারের লোকজন বরিশালে পৌছার কথা রয়েছে। সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে পরিবারের কাছে প্রকৌশলীর লাশ হস্তান্তর করা হবে বলে পুলিশের দায়িত্বশীল সূত্রে বলা হয়েছে।
তবে প্রাথমিকভাবে গোলাম মোস্তফা স্ট্রোকজনিত কারনে মৃত্যুবরন করেছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক দায়িত্বশীল সূত্রে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ