Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে আগুনে পুড়ে বৃদ্ধ নারীর মৃত্যু, বসতঘর ভস্মীভূত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ৩:৫৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে বসতঘরে অগ্নিকাণ্ডে সূরাতুন্নেছা নামে এক বৃদ্ধা শ্রবন প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই বসতঘরটি সম্পূর্ণ পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার গভীর রাতে রাজাপুর উপজেলার উত্তর পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। সূরাতুন্নেছা ওই গ্রামের মৃত তানজের আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সূরাতুন্নেছাকে ঘরে একা রেখে তাঁর ছেলে মাওলানা এছাহাক আলীর খুলনার মাটিভঙ্গা এলাকায় শ্বশুর বাড়িতে যায়। রাতে বৃদ্ধ নারী ঘুমানোর পর বসতঘরে আগুন লাগে। প্রতিবেশীরা ঘরে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে দুইঘণ্টা চেষ্টা চালিয়ে স্থানীয়রা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষন বসতঘরটি মালামালসহ পুড়ে যায়। ঘরের ভেতর আগুনে দগ্ধ হয়ে ওই নারীর মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস গেলেও রাস্তা না থাকায় ঘটনাস্থলে পৌঁছতে পারেনি। বুধবার সকালেও আগুন জ¦লতে দেখা গেছে। পুলিশ রাতেই ওই নারীর মরদেহ উদ্ধার করে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ