Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির ৬ নেতা বহিষ্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ৯:১২ পিএম

উপজেলা নির্বাচন বর্জন করায় নেতাকর্মীদের অংশগ্রহণ না করার নির্দেশনা দিয়েছে বিএনপি। দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে বহিষ্কারও করছে দলটি। ইতোমধ্যে সারাদেশে দেড় শতাধিক নেতাকে বহিষ্কার করা হয়েছে। এর সাথে সোমবার (১৮ মার্চ) নতুন করে আরও ৬ নেতাকে বহিষ্কার করা হয়েছে। দলের সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য বরগুনা জেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ শাহজাহান কবির, ববগুনা সদর উপজেলা মহিলা দলের আহবায়ক শারমিন সুলতানা আসমা, বেতাগী উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক অধ্যাপিকা আমেনা বেগম, মোঃ গোলাম সরোয়ার রিয়াদ খান এবং সাতক্ষীরার শ্যামনগর মহিলা দল সভানেত্রী নুরজাহান এলাহী ঝরনাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। এর আগের রাতে একই কারণে ফরিদপুরের সালথা উপজেলা যুবদল নেতা মোঃ আসাদ মাতুব্বরকেও বহিষ্কার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ