Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ৩০ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

কুমিল্লা থেকে সাদিক মামুন | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:১৯ পিএম

কুমিল্লা জেলা প্রশাসনের মোবাইল কোর্টের নির্বাহী মাজিস্ট্রেট ইমদাদুল হকের নেতৃত্বে কোতয়ালী থানা পুলিশ ও বিজিবির যৌথ অভিযানে ৩০ মাদকসেবীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে সাতজন মুন্সিগঞ্জ জেলা থেকে কুমিল্লায় মাদক গ্রহণ করতে এসেছিল।
শনিবার সন্ধ্যারাতে কুমিল্লা সীমান্তের গোলাবাড়ি ও নগরীর টিক্কাচর থেকে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করে কোতয়ালী থানায় নিয়ে আসা হয়। পরে মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃতদের ৩ থেকে ৬ মাসের সাজা দিয়ে জেল হাজতে পাঠানো হয়। এদের মধ্যে মুন্সিগঞ্জ জেলা থেকে কুমিল্লা সীমান্তের গোলাবাড়িতে মাদক সেবন করতে আসা রবিউল ইসলাম, সাকিল খান, আবদুল্লাহ আল মামুন, ইফতে খাইরুল, সবুজ, তাজু ও নাজমুলকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০টাকা করে অর্থদন্ড দেয়া হয়। বাকীদেরও বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমদাদুল হক জানান, মাদক সেবন ও ক্রয় বিক্রয়ের সাথে জড়িত যেই থাকুক তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দেয়ার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজা

২৭ জানুয়ারি, ২০২০
২৯ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ