Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে দুই মাদক বিক্রেতাকে দণ্ড

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৫:০৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই মাদক বিক্রেতাকে ছয় মাস ও তিন মাস করে সাজা ও অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে ওই সাজা দেওয়া হয়।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৭) ও মগটুলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আবু হানিফা (৪০) দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছে। এরই মাঝে রোববার দুপুরে দুই মাদক বিক্রেতা মাইজবাগ ইউনিয়নের লক্ষীগঞ্জ বাজার ও দত্তগ্রাম এলাকায় মাদক বিক্রি করতে যায়। ওই এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন খবর পেয়ে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় শফিক ও হানিফের কাছ থেকে ২শ গ্রাম গাঁজা ও ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শফিকুল ইসলামকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। অপরদিকে মোঃ হানিফাকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড আরোপ করেন। আদালত পরিচালনায় সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজা ও অর্থদণ্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ