Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গী রেল স্টেশনে র‍্যাবের অভিযান আটক ১৭ জনকে সাজা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৪:১৭ পিএম

ছিনতাই, মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগে র‍্যাব ১ গাজীপুরের টঙ্গীতে অভিযান চালিয়েে ১৭জনকে আটক করেছে। এ সময় তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দেয় ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার মধ্যরাতে র‌্যাব-১ এর একটি দল তাদেরকে আটক করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিওিতে খবর পেয়ে টঙ্গী রেলওয়ে স্টেশন এলাকায় র‌্যাব কর্মকর্তা লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, এর নেতৃত্বে ফোর্সসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি টঙ্গী সার্কেল এটিএম গোলাম মোর্শেদ খানের উপস্থিতিতে টঙ্গীপূর্ব থানার রেলস্টেশন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১৭ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলো, সিরাজগঞ্জের বেলকোচি থানার ধুকুরিয়া গ্রামের মৃত. বুজরত আলীর ছেলে হারুন মিয়া(৩৬), বি-বাড়িয়ার মুরাদপুর থানার বাঞ্ছারামপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. মনির হোসেন (৩৬), নরসিংদী বেলানগর গ্রামের মোস্তফার ছেলে মো. সোহাগ (৩০), গাজীপুরের জয়দেবপুর থানার খাতিয়া গ্রামের মৃত. আফসার উদ্দিনের ছেলে মো. রিয়াজ উদ্দিন(৪০), টঙ্গীর পূর্ব আরিচপুরের ইমান আলীর ছেলে মো. সুমন(৩২), ঢাকা মহানগরের মুগদা থানার কাজীবাড়ি গলি এলাকার মৃত.কালাম মান্দার ছেলে মো. রাব্বি হোসেন(২২), মাদারীপুরের কালকিনী থানার আইশার কমলাপুর গ্রামের মৃত. আমজাদের ছেলে মো. সোহাগ(২০), ময়মনসিংহের গৌরিপুর থানার ভাংনামারীর চর গ্রামের মৃত. সাহেব আলীর ছেলে মো. জাহাঙ্গীর (১৯), নেত্রকোনার কলমাকান্দা থানার পাচগাঁও গ্রামের আমজাদ সরকারের ছেলে মো. রানা সরকার(২৫),টঙ্গী পশ্চিম থানার গাজীবাড়ি গ্রামের মৃত. জাহাঙ্গীর গাজীর ছেলে মো. বাবুল গাজী(৫০), টঙ্গী পূর্ব থানার স্টেশনরোড় এলাকার মৃত. আ. খালেকের ছেলে মো. ফারুক(২২), মহানগর সদর থানার পূর্ব সালনা গ্রামের মৃত. মজিবুরের ছেলে মো. মাহাবুব আলম(৩২), কিশোরগঞ্জের হোসেনপুর থানার নিরাহারগাতী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম(৩০), টঙ্গী পূর্ব থানার নয়াগাঁও গ্রামের মৃত. হাসেন আলীর ছেলে মো. আবুল কালাম(৪০), টঙ্গী পূর্ব থানার পূর্ব গোপালপুর গ্রামের মৃত. রাতুল মিয়ার ছেলে মো. স্বপন মিয়া (৫০), পিরোজপুরের কদমতলী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন(২৮), ঢাকা মহানগরের পল্লবী ইালয়াস মোল্লা এমপি বস্তি এলাকার শাহাজাহান আলীর ছেলে মো. ইকবাল হোসেন(৩৮)।

এ সময় আটককৃতদের হেফাজত থেকে ৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১০৫ পিছ ইয়াবা ট্যাবলেট, ৮লিটার বাংলা মদ এবং ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে ম্যাজিষ্ট্রেটের আদেশে ঘটনাস্থলেই উদ্ধারকৃত মাদক ধবংস করা হয়।

র‌্যারের আরো জানায়, গ্রেফতারকৃতরা, দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ছিনতাই, চাঁদাবাজি, মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করে আসছিল। তাদের গাজীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ