Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর আশকোনা ও কাওলার মধ্যবর্তী রেললাইনে ট্র্্েরনে কাটা পড়ে মাহবুব আলম (৪৮) নামে এক সাব-রেজিস্ট্রারের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে মিরপুরে অনুষ্ঠানে বেলুন ফোলাতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সিদ্দিক মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে মিরপুর-১ নম্বরে ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনা ঘটে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম জানান, সকালে আশকোনা ও কাওলার মধ্যবর্তী রেললাইনে বসেছিলেন মাহবুব। এসময় ঢাকাগামী একটি ট্্েরনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মাহাবুব আলমের। তিনি মিরপুরে সাব-রেজিস্ট্রার অফিসে সাব- রেজিস্ট্রার পদে চাকরি করতেন। তিনি স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মিরপুর এলাকায় থাকতেন।
দারুসসালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, গতকাল সকালে ঢাকা শিক্ষা বোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিলো। এসময় বেলুন ফোলাতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক স্কুলছাত্রী আহত হয়েছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ