Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় গুলিবিদ্ধ যুবদল কর্মীর মৃত্যু

পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ৩:৩৫ পিএম

কুমিল্লার বরুড়ায় নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ চার যুবকের মধ্যে শাখাওয়াত নামের এক যুবদল কর্মীর মৃত্যু হয়েছে। সোমবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত শাখাওয়াত বরুড়া উপজেলার পূর্ব আড্ডা গ্রামের আবু তাহেরের ছেলে। শনিবার রাতে আড্ডা ডিগ্রি কলেজ ভোট কেন্দ্রে আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে শাখাওয়াতসহ ৪ জন আহত হয়েছিলেন।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভোটের আগের দিন শনিবার দিবাগত রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা ডিগ্রি কলেজ কেন্দ্রে আওয়ামী লীগ-বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হন যুবদল কর্মী শাখাওয়াত হোসেন (৩২), দিদার (৩০), নুরুজ্জামান (২৮) ও নাহিদ (১৮)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল এবং পরে ঢামেকে ভর্তি কারা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাখাওয়াতের মৃত্যু হয়।
নিহতের আত্মীয় সাইফুল ইসলাম জানান, সোমবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শাখাওয়াতের ময়নাতদন্তের পর রাত ১০টার দিকে মরদেহ গ্রামের বাড়িতে আনা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আড্ডা ডিগ্রি কলেজ মাঠে শাখাওয়াতের নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ