Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে সংঘর্ষের তিন দিন পর আহত যুবকের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগের দুই গ্রæপে সংঘর্ষে আহত যুবক ইউসুফ আকন্দ (৩২) ঘটনার তিনদিন পর মারা গেছেন। রাজধানীর একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত আড়াইটায় তাঁর মুত্যু হয়।
জানা গেছে, চলতি বছরের ৩১ মে (বৃহস্পতিবার) পিংনা ইউনিয়নের নরপাড়া গ্রামে বালু ব্যবসার আধিপত্য নিয়ে এক সংঘর্ষে ছাত্রলীগ নেতা জাহিদ হাসান নিহত হন। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে নিহত জাহিদের চাচাতো ভাই ইউসুফ আকন্দ ও আসামি পক্ষের তোফাজ্জল হোসেন মিলিটারি গ্রæপের মধ্যে নতুন করে সংঘর্ষ বাধে। এ সময় অন্তত ৩০টি বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১০ রাউন্ড গুলিবর্ষণ করে। সংঘর্ষে উভয়পক্ষে আহত হয় প্রায় অর্ধশত। গুরুতর আহত অবস্থায় ইউসুফ আকন্দকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে রাজধানীতে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল।
তার ছোটভাই ইব্রাহিম হোসেন জানান, ইউসুফ আকন্দ চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত আড়াইটার দিকে মৃত্যুবরণ করেন। তিনি নরপাড়া গ্রামের আঃ আউয়ালের ছেলে। গর্ভবতী স্ত্রী রেখে মৃত্যু হওয়ায় ইউসুফের পরিবারে হতাশ বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ