Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামবিরোধী দুর্নীতিবাজদের ভোট দেবেন না

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের রক্তের বিনিময়ে প্রতিষ্ঠিত স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশে ইসলামরিবোধী দুর্নীতিবাজ, সন্ত্রাসী, বিদেশে টাকা পাচারকারী ও মাদক কারবারীরা দেশ ও জাতির শত্রু। স্বাধীনতার ৪৭ বছর পরে জনগনের কাছে এসব অপশক্তির ভোট চাওয়ার কোন অধিকার নেই। এদেরকে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে বয়কট করে হাতপাখার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে সব সমস্যার সমাধান হবে। সকল প্রকার অশান্তি দূর হয়ে শান্তি প্রতিষ্ঠা হবে ইনশা আল্লাহ। পীর সাহেব চরমোনাই বলেন, ইসলাম-ঈমান ও দেশ বাঁচাতে জাতীকে ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী অপশক্তিকে ব্যালটের মাধ্যমে পরাজিত করতে হবে।
গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ঝালকাঠী-১ আসনের প্রার্থী আল্লামা নুরুল হুদা ফয়েজীর সমর্থনে কাঠালিয়ায়, বরগুনা-২ আসনের প্রার্থী সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরুর সমর্থনে পাথরঘাটায় আয়োজিত পৃথক ৩ টি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পীরসাহেব এসব কথা বলেন। এ সময় আরো বক্তব্য রাখেন ঝালকাঠী-১ আসনের প্রার্থী আল্লামা নুরুল হুদা ফয়েজী, দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুব্রু রহমান, বরগুনা-২ আসনের প্রার্থী সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ