Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোহলিকে সতর্ক করলেন ওয়াসিম

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

অস্ট্রেলিয়া সফর অধিনায়ক বিরাট কোহালির জন্য অগ্নিপরীক্ষা বলে মনে করছেন ওয়াসিম আকরাম। অনভিজ্ঞ তরুণ অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের দারুণ সম্ভাবনা দেখছেন সাবেক পাকিস্তানি কিংবদন্তি পেসার।
সদ্যসমাপ্ত টি-২০ সিরিজ ১-১ ড্র হয়েছে। তবে ক্রিকেটমহলের আসল নজর টেস্ট সিরিজের দিকে। যা শুরু হবে অ্যাডিলেডে আগামী ৬ ডিসেম্বর। টেস্টে বিশ্বের এক নম্বর দল ভারত চলতি বছরে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজ হেরেছে। অস্ট্রেলিয়ায় এই সিরিজ তাই অধিনায়ক কোহালির সামনে বিদেশ সফরে নিজেদের প্রমাণের শেষ সুযোগ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আকরাম বলেছেন, ‘কোহালির সামনে এটা সেরা সুযোগ। অস্ট্রেলিয়ার এই দল অনভিজ্ঞ। ভারতের তাই ঝাঁপিয়ে পড়া উচিত। আমার অবশ্য ভারত-পাকিস্তানের বোলাররা অস্ট্রেলিয়ায় এলে অন্য চিন্তা হয়। বাড়তি বাউন্সে যেন বেশি উৎসাহী হয়ে না পড়ে, সেটাই সমস্যার। ভারতীয় বোলারদের কিন্তু শর্ট বল করলে চলবে না। সামনে বল রাখতে হবে। শর্ট অব লেংথ ডেলিভারির কিন্তু অপেক্ষাতেই থাকবে ব্যাটসম্যানরা। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে বিরাট কোহালি কেমন, সেটাও বোঝা যাবে এই সিরিজে।’ আকরামের সঙ্গে একই সুরে কথা বলেছেন ভারতেরই সাবেক তারকা টেস্ট ক্রিকেটার ভিভিএস লক্ষণ। তার দেখা সবচেয়ে দূর্বল অস্ট্রেলিয়া দল এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াসিম

১১ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ