Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের কাদেরপুর কৈমারী গ্রামে লিলুফা লিলি নামের দুই সন্তানের জননী লাশ বিছানায় শোয়ানো অবস্থায় বোদা থানার পুলিশ উদ্ধার করেছে। পুলিশ বলছে সে বিষপানে আত্মহত্যা করেছে। স্থানীয়রা বলছে, সে আত্মহত্যা করলে শরীর নীল হয়ে যেতো।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে। সে ঐ গ্রামের আব্দুল আলী বাবুল এর স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সে কাউকে কিছু না বলে সবার অজান্তে বিষ পানে আত্মহত্যা করেছে। কিন্তু লিলুফার বাবার বাড়ির অভিযোগ তাকে হত্যা করে মুখে বিষ দেওয়া হয়েছে। তার পরিবারের অভিযোগের ভিত্তিতে বোদা থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে।
এ ব্যাপরে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মো. আশরাফুজ্জামান বলেন, পরিবারে অভিযোগের ভিত্তিতে তার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তিনি বলেন, নাক মুখ দিয়ে লালা বের হচ্ছিল। তবে তদন্তের আগে কিছু বলা যাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ