Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীর দাফন সম্পন্ন স্বামীর শুক্রবারে

সিলেটে সড়ক দুর্ঘটনায় দম্পতির মৃত্যু

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

সিলেট বিমানবন্দর সড়কের লাক্কাতুরায় তেলবাহী লরির চাপায় নিহত দম্পতির ময়নাতদন্ত শেষ হয়েছে। দু’জনের মধ্যে ব্যবসায়ী কায়সান ইসলাম চৌধুরীর লাশ সিলেট ডায়াবেটিক হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে। তার স্ত্রী রাফিয়া সুলতানার লাশ গতকাল মঙ্গলবার রাতে তার বাবার বাড়িতে দাফন করা হয়েছে। আহত দুই সন্তানের মধ্যে মেয়ে এখনও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আর ছেলেকে তার নানীর কাছে দেয়া হয়েছে। তাদের অবস্থা আগের চেয়ে কিছুটা ভাল।
কায়সান ইসলাম চৌধুরীর লাশ আগামী শুক্রবার সকাল ১০ টায় গোলাপগঞ্জে তার গ্রামের বাড়িতে জানাজা শেষে দাফন করা হবে। আমেরিকা ও ইংল্যান্ড থেকে তার স্বজনরা দেশে ফিরলে তাকে দাফন করা হবে।
নিহত কায়সান চৌধুরীর বোন মানবাধিকার কর্মী রত্না বেগম জানিয়েছেন, নিহত রাফিয়া সুলতানার বাবার বাড়ির লোকজন তাদের মেয়েকে নিজেদের বাড়িতে দাফনের আগ্রহ প্রকাশ করেছেন। তাই গতকাল মঙ্গলবার রাতেই দাফন করা হয়েছে। তিনি বলেন, আমাদের আত্মীয় স্বজনরা মৃত্যু সংবাদ পেয়ে দেশে আসছেন। তাই এখনও কায়সানের লাশ দাফন করা হয়নি। ডায়বেটিক হাসপাতালের মরচুয়ারিতে রয়েছে। আগামী শুক্রবার সকাল ১০ টায় গোলাপগঞ্জের ভাদেশ্বরে গ্রামের বাড়িতে লাশ দাফন করা করা হবে। গতকাল বুধবার দুপুরে নগরীর কাস্টঘরে কায়সান চৌধুরীর বাসায় গেলে সেখানে নিহত দম্পতির স্বজনরা জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫) এখন আগের চেয়ে কিছুটা সুস্থ আছে। মাকে দাফনের পূর্বে মেয়ে মেহনাজকে লাশ দেখানো হয়েছে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। আর শেহজাদকে হাসপাতাল থেকে নানীর কাছে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ