Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জামাতার মৃত্যুশোকে শাশুড়ির মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৮ এএম


রাউজানে মেয়ে জামাতার মৃত্যু শোক সইতে না পেড়ে ৮ ঘন্টার ব্যাবধানে মারা গেল শাশুড়ীও। মর্মান্তিক ঘটনা ২টি ঘটেছে রাউজান পৌর সভার ৭নং ও ৮ নং ওয়ার্ডে। জামাই-শাশুরীর হঠাৎ মৃত্যুতে এলাকায় শোকের চায়া নেমে এসেছে।জানাগেছে, মঙ্গলবার সকাল ১১টায় পৌরসভার ৭নং ওয়ার্ডের শাহনগর এলাকার গাছ ব্যবসায়ী আবুল কালাম (৫৫) জলিল নগর এলাকায় ব্যবসায়ীক কাজ করার সময় ঘুরে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে গহিরা জেকে মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আবুল কালামকে মৃত ঘোষনা করেন। এদিন বিকালে শাহনগর গণী হাজী বাড়ী জামে মসজিদ ময়দানে তার নামাজে জানাযা শেষে দাফন করা হয় পারিবারিক কবরাস্থানে। আবুল কালামের মৃত্যুর পর আপন শাশুড়ী ছেনোয়ার (৭০) সহ কিছু নিকটজন আপন মেয়েক শান্তনা দিতে রাত যাপনের জন্য থেকে যান মা ছেনোয়ারা। রাত দেড়টা নাগাদ ছেনোয়ারা বলতে থাকে আমি বাঁচবোনা আমি বাঁচবোনা বলে চিৎকার করতে করতে বেহুশ হয়ে যান। তাকে দ্রুত রমজান আলীর হাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে ডাক্তাররা মৃত ঘোষনা করেন। হঠাৎ দুইজন সুস্থ মানুষের করুণ মৃত্যুতে এলাকায় শোকের চায়া বিরাজ করছে। ফকিরহাট পৌর মার্কেটের জিলানী কম্পিউটার স্বত্তাধিকারী আবু রায়হান জানান, পৌর এলাকার ২টি ওয়ার্ডে জামাই শাশুড়ীর মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। তিনি জানান আমি ২টি জানাযা পড়েছি। অনেক মানুষ জানাযায় অংশ গ্রহন করেন।

–তিনি আরো জানান ছেনোয়ারা আমার দাদী সম্পর্ক হয়। তিনি ৭নং ওয়ার্ডের ফকিরহাটের পশ্চিমে শিল্পী এম এ হাসেমের বাড়ীর বাসিন্দা। বুধবার রাত ১০টায় উপজেলা মাঠে নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। ছেনোয়ারার ৪ ছেলে, ৪ মেয়ে রয়েছে। জামাতা আবুল কালামের ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। এক মেয়ে বিবাহ দিলেও ছোট মেয়ে অবিবাহিতা। ছেলে সাব-রেজেষ্ট্রি অফিসের দলিল লেখক জাহাঙ্গীর মুন্সির সাথে জায়গা জমিন পরিমাপের প্রশিক্ষন নিচ্ছে। দুটি পরিবারে চলছে শোকের মাতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ