Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পানিতে ডুবে দুই শিশু সহপাঠীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার কোটালীপাড়া উপজেলার বাগান উত্তরপাড় গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলো ওই গ্রামের লিটন রায়ের মেয়ে লিমি রায় (৭) ও অদ্রি সরকার (৬)। এরা দু’জনের বাগান উত্তপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

স্কুলের সহকারী শিক্ষিকা সোনিয়া আক্তার বলেন, দু’ছাত্রী সকাল সাড়ে ৯ টায় স্কুলে আসে। কিন্তু ভুল করে পেন্সিল আনেনি। আমি তাদের শিশু শ্রেণির ক্লাস নেয়ার সময় সকাল সাড়ে ১০ টার দিকে তারা আমার অনুমতি নিয়ে বাড়িতে পেন্সিল আনতে যায়। তারপর আর তারা স্কুলে ফিরে আসেনি। তাদের মৃত্যুর খবরে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
লিমি রায়ের পিতা লিটন রায় বলেন, বাড়ি থেকে কাঠ পেন্সিল নিয়ে তারা দু’জনে স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। ধারনা কার হচ্ছে পথিমধ্যে ডা. সুভাষ বালার সদ্য খনন করা পুকুর পাড় থেকে পা পিছলে তারা পুকুরের পানিতে পড়ে যায়। পানিতে ডুবে তারা মারা য়ায়। দুপুর ১২ টার দিকে তাদের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে।

কোটালীপাড়া থানার ওসি মোঃ কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় স্কুল ও বাগান উত্তপাড় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। দু’ শিশুর পরিবারে শোকের মাতম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ