Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চরিত্রহীন নেতাদের পরিহার করে ইসলামকে বিজয়ী করতে হবে

কুমিল্লায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সর্বক্ষেত্রে কুরআন-সুন্নাহর আনুগত্য গ্রহণ করতে হবে। চরিত্রহীন নেতানেত্রীদের বাদ দিয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে। চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই। তিনি বলেন, প্রধান দুইটি রাজনৈতিক জোট নির্বাচনকে সামনে রেখে মুখোমুখি অবস্থানে দেশে এক ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। জাতি এ প্রতিহিংসা, জিঘাংসা ও ধ্বংসের রাজনীতির অবসান চায়। একটি অবাধ সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তফসিল ঘোষণার পূর্বেই বর্তমান সংসদ ভেঙ্গে দিতে হবে। পীর সাহেব বলেন, নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা দক্ষিণ জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্রে তিনি একথা বলেন। আলহাজ্ব সেলিম মাহমুদের সভাপতিত্বে লাকসাম আমেনা মেডিকেল অডিটরিয়ামে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরি, মাওলণানা জামাল উদ্দিন, মাওলানা একেমএম মিযানুর রহমান, মাওলানা কামাল উদ্দিন ভুইয়াসহ জেলা ও থানা নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই আরো বলেন, সন্ত্রাস, দূর্নীতি আজ সমাজের রন্দ্রে রন্দ্রে ছড়িয়ে পড়েছে। দেশের সম্পদ লুটের মহোৎসব চলছে। কিন্তু দেশের সম্পদ লুটকারীরা কখনো দেশ প্রেমিক হতে পারে না। তিনি নির্বাচনে দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের অযোগ্য ঘোষণার দাবি জানান। পীর সাহেব সর্বস্তরের নেতাকর্মীদেরকে সকল মানুেষর কাছে হাতপাখার দাওয়াত পৌছে দেয়ার আহ্বান জানান।



 

Show all comments
  • Md:sahid ullah ২৭ অক্টোবর, ২০১৮, ১২:৪৮ এএম says : 1
    ধন্যবাদ পীর সাহেব চরমোনাই এর দলের সকল সংবাদ প্রচার করার জন্য।ভবিষ্যতেও নিরপেক্ষ বিষলেষন এর মাধ্যমে হাতপাখার সংবাদ প্রচারের অনুরুদ রইল।
    Total Reply(0) Reply
  • Sanaullah Ashiki ২৭ অক্টোবর, ২০১৮, ১২:১৮ পিএম says : 1
    ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার গঠন করলে দেশে শান্তির আশা করা যায়
    Total Reply(0) Reply
  • Billal Hosen ২৭ অক্টোবর, ২০১৮, ২:২৭ পিএম says : 1
    ইসলামী শাসন প্রতিষ্ঠা ছাড়া জাতির শান্তি ও মুক্তি নেই। চলমান শাসন ব্যবস্থা মানুষের শান্তি ও কল্যাণ করতে ব্যর্থ হয়েছে। নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ