Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরখানে অগ্নিকান্ড

মৃতের সংখ্যা বেড়ে ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর উত্তরখানে গ্যাস লাইন থেকে সৃষ্ট অগ্নিকান্ডে দগ্ধদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেন- ডাবলু মোল্লা (৩৩) ও আফরোজা আক্তার পূর্ণিমা (৩০)। এর মধ্যে ডাবলু গতকাল সকাল ৯টার দিকে ও আফরোজা গত মঙ্গলবার রাত ১১টায় মারা গেছেন। এ নিয়ে অগ্নিকান্ডের ঘটনায় মোট পাঁচ জনের মৃত্যু হলো। গত শনিবার ভোর ৪ টার দিকে উত্তরখানের ব্যাপারিপাড়ার ১১০/এ-১ নম্বর হোল্ডিংয়ের একটি তিনতলা বাড়ির নিচ তলার ফ্ল্যাটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই ফ্ল্যাটের তিনটি কক্ষে থাকা একই পরিবারের ৮ বাসিন্দা দগ্ধ হন।
ঢামেক সূত্র জানায়, গতকাল সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ডাবলু। তার শরীরের ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিল। এর আগে মঙ্গলবার রাতে আফরোজার মৃত্যু হয়। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।
ঢামেক সূত্র আরও জানায়, শনিবার অগ্নিকান্ডের পরে রোববার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুফিয়া বেগম (৫০)। শনিবার সকালে মারা যায় সুফিয়ার ভাতিজা আজিজুল ইসলাম (২৭)। এ ছাড়া একইদিন সন্ধ্যায় মারা যায় আজিজুলের স্ত্রী মুসলিমা (২০)। বর্তমানে বার্ন ইউনিটে চিকিৎসাধীন দগ্ধরা হলেন- সুফিয়ার ভাতিজি ও আজিজুলের বোন আঞ্জু আরা (২৫), তার ছেলে আব্দুল্লাহ সৌরভ (৫) ও মৃত পূর্ণিমার ছেলে সাগর (১২)। এর মধ্যে সাগরের অবস্থা আশঙ্কাজনক। এ দিকে অগ্নিকান্ডে নিহত প্রত্যেককে ২০ হাজার ও আহত দগ্ধদের ১০ হাজার টাকা করে সহায়তা দিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ