Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নগরীতে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও দুইজন। গতকাল (বুধবার) নগরীর দেওয়ানহাট ওভারপাসে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ারুল আজিম (৫৫) ইসলামী ব্যাংকের খাতুনগঞ্জ শাখার অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডিন্ট (এভিপি) ছিলেন। আহতরা হলেন- ওই ব্যাংকের এফএভিপি শহীদুল ইসলাম (৪৫) এবং অটোরিকশা চালক জহির উদ্দিন (৪০)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে নগরীর হালিশহর রামপুরা আবাসিক এলাকার বাসা থেকে খাতুনগঞ্জে কর্মস্থলে যাচ্ছিলেন আনোয়ারুল আজিম ও শহীদুল ইসলাম। দেওয়ানহাট ওভারপাসে একটি বাস তাদের অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে সামনে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে যায়।
অটোরিকশা চালসহ তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আনোয়ারুল আজিমকে মৃত ঘোষণা করেন। ডবলমুরিং থানার এসআই শরীফ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই বাস চালক পালিয়ে যায়। বাসটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ