Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেরি থেকে শিশু পড়ল পদ্মায়

গোয়ালন্দ ( রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পড়ে গিয়ে রুকাইয়া নামের ৪ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। সে ঝিনাইদহ জেলার শৈলকোপা উপজেলার বাজারপাড়া মহল্লার সেলিম রেজার মেয়ে।

নিখোঁজ শিশুর পিতা সেলিম রেজা জানান, গত সোমবার রাতে তার এক অসুস্থ্য আত্মীয়কে নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। রাত ২ টার দিকে তাদের প্রাইভেট কারটি দৌলতদিয়া ৩ নং ফেরিঘাটে অপেক্ষমান রজনীগন্ধা ফেরিতে উঠলে তারা গাড়ি থেকে নেমে যান। এসময় ওই ফেরিতে একটি এসি বাস উঠে বিকট এক ধরনে শব্দ করে। এতে তার মেয়ে আতঙ্কগ্রস্থ হয়ে তাদের হাত ছেড়ে দৌড় দেয়। এরপর থেকে তার মেয়েকে আর পাওয়া যাচ্ছে না। তিনি আরো জানান, ফেরিতে খোঁজাখুজির সময় একজন তাদের জানায় তিনি নদীতে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ পেয়েছেন। তখন ফেরির পকেট খোলা থাকায় তারা বুঝতে পারেন তাদের আদরের মেয়ে সেখান দিয়ে নদীতে পড়ে গেছে।

শিশুর মা জেসমিন আক্তার বিলাপ করতে করতে বলেন, ‘আমার মেয়ে নদীতে পড়ে যাওয়ার পর এখানে দায়িত্বরত সকলের হাতে-পায়ে ধরে মেয়েকে উদ্ধারের আকুতি জানিয়েছি। কিন্তু কেউ সহযোগিতা করেনি। পরে রাজবাড়ীর এসপি ম্যাডামের কাছে জানালে তিনি ব্যবস্থা গ্রহন করেন। ততক্ষনে সকাল ৭ টা বেজে গেছে।’ তিনি জানান, সেই সময় উদ্ধার কাজ করতে পারলে আমার মেয়েকে হয়ত জীবিত উদ্ধার করা যেত। এখন মনে হচ্ছে আমার মেয়ের লাশটিও পাওয়া যাবে না।
উদ্ধার কাজে অংশ নেয়া ফায়ার সার্ভিসের সাব অফিসার বিল্লাল হোসেন জানান, ভোরে রাজবাড়ী এসপি স্যারের মাধ্যমে খবর পেয়ে সকাল ৭ টার দিকে উদ্ধর অভিযান শুরু করা হয়েছে। তবে বেলা ১২ টা পর্যন্ত না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা

১১ জানুয়ারি, ২০২৩
৩১ অক্টোবর, ২০২২
৪ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ