Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুতে ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে

মতবিনিময় ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

২০২৩ সালের প্রথম দিন অর্থনীতির সুখবর দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতু চালুর পর এখন পর্যন্ত ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে, যা দেশের অর্থনীতির জন্য একটি সুখবর। গতকাল রোজধানীর সেতুভবনে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মতবিনিময়কালে নতুন বছরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নতুন বছরে বিরোধী দল সকল বিশূংখলা বন্ধ করে দেশের জন্য ইতিবাচক রাজনীতির ধারায় ফিরবে বলে আশা করি। দেশের মানুষ নেতিবাচক রাজনীতিকে প্রত্যাখ্যান করেছে। এটা তাদের বুঝতে হবে। তাই নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধীদল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করে আওয়ামী লীগ।

এরপর সেতুভবনে দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এর পর তিনি সড়ক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতির খোঁজখবর নেন। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু

১১ জানুয়ারি, ২০২৩
৩১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ