Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পেপার মিলে শ্রমিকের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুরে একটি পেপার মিলে দুর্ঘটনায় এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে শহরের ইকু পেপার মিলে ওই শ্রমিকের মৃত্যু হয়। তাঁর নাম লিটন (২০)।

জানা গেছে, ঘটনার দিন গতকাল দুপুরে ইকু পেপার মিলে একটি নির্মাণাধীন বিল্ডিংয়ের ওপরে উঠে লিটন কাজ করছিলেন। সেখানে কাজ করার এক পর্যায়ে সে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। সঙ্গে সঙ্গে পেপার মিলে লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহতের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কাঁঠারীপাড়া এবং তাঁর বাবার নাম অহেদুল ওরফে দুলু। সে পিতামাতার একমাত্র ছেলে সন্তান বলে জানা যায়। এ নিয়ে কথা বলার জন্য ইকু পেপার মিলে গিয়ে মালিক সিদ্দিকুল আলম সিদ্দিককে পাওয়া যায়নি। তাঁর মুঠোফোনটি বন্ধ থাকায় যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

সৈয়দপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ