Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে থানা হাজতে আসামির মৃত্যু

পুলিশের দাবি আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নগরীর পাঁচলাইশ মডেল থানা পুলিশ হেফাজতে সাইফুল (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি থানার টয়লেটের ভেন্টিলেটরের সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। সাইফুলের বাড়ি ভোলায় বলে জানা গেছে। তবে তার বাসার ঠিকানা জানাতে পারেনি পুলিশ। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ নিতেও কেউ আসেনি।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ দৈনিক ইনকিলাবকে বলেন, সকালে নগরীর মুরাদপুরে ছিনতাইকারী সন্দেহে তাকে গণপিটুনি দেয় স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
পুলিশ প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানায় নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে সুস্থ বলে হাসপাতাল থেকে ছেড়ে দেন। দুপুরে সে কম্বলের অংশবিশেষ ছিঁড়ে রশির মত পেচিয়ে থানা হাজতের টয়লেটের ভেন্টিলেটরের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। পুলিশ ঘটনা বুঝতে পেরে সেখান থেকে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
সাইফুলের লাশ হাসপাতালের ক্যাজুয়াল্টি ওয়ার্ডে রাখা আছে জানিয়ে ওসি বলেন, তার স্বজনেরা আসলে বিস্তারিত পরিচয় পাওয়া যাবে। গ্রেফতারের পর সে নিজের নাম সাইফুল বাড়ি ভোলার দৌলতখান এবং পিতার নাম মৃত সৈয়দ বলে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ