Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাস পিষে মেরেছে ৭১ টিভির কর্মকর্তাকে

দুইজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বেসরকারি ৭১ টেলিভিশনের কর্মকর্তাসহ দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে মহাখালীর জাহাঙ্গীর গেটের কাছে ৭১ টিভির বিজ্ঞাপন কর্মকর্তা আনোয়ার হোসেন (৩২) ও হাতিরঝিলে ট্রাকের ধাক্কায় পোশাক শ্রমিক শাহজাহান আলী (২৫)। এ ছাড়া পৃথক ঘটনায় খায়রুল ইসলাম (৫০) ও সায়েম মিয়া (২২) নামে দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল ও গত শুক্রবার রাতে এ সব ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে নিজের মোটরসাইকেলে চড়ে বারিধারার কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালীর দিকে যাওয়ার সময় পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বেপরোয়া বাস তার মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় তিনি মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়লে বাসের চাকা তার শরীরের ওপর উঠে যায়। মোটরসাইকেলটিও বাসের চাকার নিচে পড়ে দুমড়ে মুচড়ে গেছে। গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে দুপুর ১২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করা হয় ও বাসটিও জব্দ করা হয়। এ ঘটনায় একজন সিএনজি অটোরিকশা চালকও গুরুতর আহত হয়েছেন। নিহত আনোয়ার হোসেনের বাসা জিগাতলায়। তিনি ৭১ টিভিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

৭১ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা বলেন, আনোয়ার হোসেনকে চাপা দেওয়া বাসটি বেপরোয়া ছিল। বাসটি প্রথমে একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে আনোয়ার হোসেনের মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। আনোয়ারের দুই পা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে দুই ব্যাগ রক্তও দেয়া হয়। চিকিৎসকরা একটি অস্ত্রপাচার করলেও তাকে বাঁচাতে পারেনি। আনোয়ার হোসেন বছর তিনেক আগে বিয়ে করেন। কাফরুল থানার এসআই আবুল কালাম আজাদ জানান, আটক বাসের চালকের নাম সুজন মিয়া (২২)। ঘটনার সময় তার কাছে লাইসেন্স ছিল না। অন্য একটি মামলায় তার লাইসেন্স আগেই জব্দ করা হয়।

গত শুক্রবার রাত ১টার দিকে হাতিরঝিল রেডক্রিসেন্ট হাসপাতালের সামনে ট্রাকের ধাক্কায় শাহজাহান আলী (২৫) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। তিনি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার আনছার আলীর ছেলে। ঢাকায় রমনার আমবাগান নয়াটোলায় পরিবার নিয়ে থাকতেন। শাহজাহান স্ট্যান্ডার্ড গার্মেন্টের কর্মরত ছিলেন বলে স্ত্রী তাসলিমা জানান।

এদিকে, গতকাল সকালে যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গাপ্রেস এলাকায় একটি ভবনের পাঁচ তলা থেকে পরে গিয়ে খায়রুল ইসলাম (৫০) নামে এক নিরাপত্তাকর্মী মারা গেছেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায়। এছাড়া শুক্রবার সন্ধ্যার দিকে পশ্চিম রামপুরা হাজিপাড়ার একটি বাসায় বৈদ্যুতিক লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে সায়েম মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ