Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু

মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুকুরের মাছ রক্ষার জন্য অবৈধ বিদ্যুতের লাইনের তারে জড়িয়ে মোফাজ্জল হোসেন (৫০) নিহত হয়েছে। নিহতকে বাঁচানোর চেষ্টাকালে বিদ্যুতপৃষ্ট হয়ে দুই নারী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার এ উপজেলার নয়াকান্দি গ্রামে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, গজরা ইউনিয়নের নয়াকান্দি গ্রামের আমিনুল ইসলাম সরকারের পুকুরে কচুরিপানা পরিস্কার করতে মৃত. ওয়াজউদ্দিন মৃধার ছেলে মোফাজ্জল হোসেন। পুকুরের পাড়ে জিআই তারে বিদ্যুৎ সংযোগ থাকায় তারে হাত পড়লে বিদ্যুৎপৃষ্ট হয়ে সে সাথে সাথে মারা যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে একই বাড়ির জমির মৃধার স্ত্রী খালেদা বেগম ও মানিক মৃধার স্ত্রী লাইজু বেগম বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয়। আহত খালেদা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।
এ ব্যাপারে নিহতের ভাই মতলব উত্তর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত মোফাজ্জল হোসেনের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, আমিনুল ইসলাম যাতে কেউ পুকুরের মাছ ধরতে না পাড়ে সে জন্য জিআই তারের মধ্যে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। অবৈধ বিদ্যুৎ সংযোগ তারে জড়িয়ে আমার ভাই মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ