Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রচারপত্রসহ পিকআপ ছিনতাই

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুর-২(মতলব উত্তর ও দক্ষিণ)আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসানের নির্বাচনী প্রচারণার পিকআপ ভর্তি বিলবোর্ড, ব্যানার-ফেস্টুন ছিনতাই করা হয়েছে। গত রোববার রাতে নির্বাচনী এলাকায় যাওয়ার পথে পিকআপসহ প্রচারপত্র ছিনিয়ে নিয়েছে বর্তমান এমপির সমর্থিত কয়েকজন নেতাকর্মী।
মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান অভিযোগ করে বলেন, আমি নৌকায় ভোট দিন শ্লোগান সম্বলিত পোস্টারিং করছিলাম মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন স্থানে। গত রোববার রাত সাড়ে দশটার দিকে চাঁদপুর শহর থেকে পিকআপে করে দুই হাজার পোস্টার, দেড়শ’ বিলবোর্ড নির্বাচনী এলাকায় পাঠাচ্ছিলাম। পথিমধ্যে সদর উপজেলার বাবুরহাট যাওয়ার পর মতলব দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান বাদল, দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল আমিন ফরাজী, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ ও রিয়াদের নেতৃত্বে বিশ পঁচিশটি মোটরসাইকেল যোগে প্রায় পঞ্চাশ জন সশস্ত্র লোক পিকআপ ভ্যানটি জোরপূর্বক ছিনতাই করে। যাওয়ার পথে যেখানেই এম ইসফাক আহসানের বেনার ফেস্টুন দেখে তা ছিড়ে ফেলে।
এ বিষয়ে পুলিশ সুপার ও মতলব দক্ষিণ থানার ওসিকে এম ইসফাক আহসান অবহিত করেছেন। তিনি বলেন, যারা বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে বাধা দেয় এবং ব্যানার ফেস্টুন লাগাতে বাধা দেয় তারা আওয়ামী লীগের কর্মী হতে পারে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ