Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈগল পরিবহনের চালকের নামে মামলা

এসআই’র মৃত্যু

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর মিরপুরের শাহ্ আলীতে ঈগল পরিবহনের ধাক্কায় রূপনগর থানার এসআই উত্তম কুমার নিহত হওয়ার ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গত রোববার দিবাগত রাতে এ মামলা করা হয়েছে। মামলায় একমাত্র আসামি হিসেবে ঈগল পরিবহনের চালক বেলাল হোসেনের নাম উল্লেখ করা হয়েছে।
শাহ্ আলী থানার ওসিা আনোয়ার হোসেন দৈনিক ইনকিলাবকে বলেন, নিহত উত্তমের ভাই দীপঙ্কর সরকার বাদী হয়ে মামলাটি করেছেন। মামলা নম্বর- ৩। আসামিকে রোববার গ্রেফতার করা হয়েছে। গতকাল তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা শাহ্ আলী থানার এসআই খোকন চন্দ্র দেবনাথ জানান, মামলার এজাহারে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে মৃত্যু ঘটানোর অপরাধের কথা উল্লেখ করা হয়েছে। মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, বুধবার ঈগল পরিবহনের বাসটি একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে বাসটি জব্দ করা হয়। জব্দকৃত বাস থানায় আনতেই গত রোববার ঘটনাস্থলে গিয়েছিলেন উত্তম। বাসটি থানায় আনার সময় সামনে মোটরসাইকেলে চালিয়ে আসছিলেন উত্তম। সে সময় বাসটি তাকে পেছন থেকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলেই মারা যান উত্তম কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ