Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যাত্রাবাড়ীর শনির আখড়ায় রনি (৩০) ও গেন্ডারিয়ায় আমান উল্লাহ আমান (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া মহাখালীতে আইভি আক্তার (১৮) নামে এক গার্মেন্টসকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল ও গত শুক্রবার রাতে এ তিনটি ঘটনা ঘটে। মৃতদের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
রনিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী রাহিদ হোসেন জানান, গতকাল সকাল ১০টার দিকে শনির আখড়ার কাছে যাত্রাবাড়ী-গুলিস্তান ফ্লাইওভারের ওপরে বৈদ্যুতিক তার মেরামতের সময় বিদ্যুৎস্পষ্ট হন রনি। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রনি শরীয়তপুরের তোবারক হোসেনের ছেলে। পরিবার নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় থাকতেন। তিনি ইন্টারনেটের কাজ করতেন বলে স্ত্রী তানিয়া আক্তার জানান।
গেন্ডারিয়া স্কুলের শিক্ষার্থী জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল বেলা ১১টার দিকে গেন্ডারিয়া স্কুলের গেটের বিপরীত দিকের রাস্তার পাশে একটি গ্যাসের পাইপ লাইনের ওপরে বসে ছিল আমান। এ সময় পাশের একটি বৈদ্যুতিক খুটিতে হাত দিয়ে স্পর্শ করার সঙ্গে সঙ্গে আমান বিদ্যুতস্পৃষ্ট হয়ে যায়। পরে স্কুলের কয়েকজন শিক্ষার্থী তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমান গেন্ডারিয়া উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়তো। আমান তার মা মুনিয়া বেগমমের সঙ্গে সূত্রাপুরের নতুন রাস্তার ৯৯/২ নম্বর বাসায় থাকতো। তার বাবা বাদল আহমেদ মারা গেছেন।
বনানী থানার এসআই বিশ্বজিৎ জানান, গত শুক্রবার রাত দেড়টায় মহাখালীর বটতলার দক্ষিণ পাড়ার একটি বাসা থেকে আইভি আক্তার (১৮) নামের এক গার্মেন্টসকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত আইভি রংপুরের পীরগাছা উপজেলার মাছবাড়ি গ্রামের আইয়ুব আলীর মেয়ে। তিনি পরিবারের সঙ্গে দক্ষিণপাড়ার ওই বাসায় ভাড়া থাকতেন। কি কারণে গলায় ফাঁস দিয়েছেন সে বিষয়ে আইভির বোন আইরিন কিছুই জানাতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ