Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পাবনায় গত ৪৮ ঘন্টার ব্যবধানে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে ঘরের মধ্যে পাত্রে জমিয়ে রাখা পানিতে পড়ে ৪ মাসের দুই জমজ শিশু এবং পাবনা সদর উপজেলার দাপুনিয়া এলাকায় তুহীন নামে ১০-১২ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী শিশু পুকুরে ডুবে মারা যায়।
পুলিশ জানায়, উপজেলার কাশিনাথপুর পশ্চিমপাড়া ঈদগাহ এলাকায় জিলাল শেখ ও কলি খাতুনের চারমাসের দুই যমজ সন্তান জিহাদ ও রিহাদ ঘরের জমিয়ে রাখা পানিতে পড়ে মারা যায় । শিশু দুইজনকে গোসল করাতে পাত্রে পানি রেখে তাদের মা মঙ্গলবার দুপুরের দিকে গভীরভাবে ঘুমিয়ে পড়েন। জেগে উঠে দেখেন তার দুই সন্তান চকির পাশে পাত্রের মধ্যে পানিতে পড়ে আছে। তার চিৎকারে আশেপাশের লোকজন এসে মৃত অবস্থায় জিহাদ (৪) ও রিহাদ (৪) কে উদ্ধার করে। জমজ দুই সহোদরের মৃত্যুর সংবাদ পেয়ে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিস বীন হাসান ও সাঁথিয়া থানার ওসি তদন্ত আব্দুল মজিদ। এদিকে একই দিনে পাবনার দাপুনিয়ায় বাড়ির পাশে পুকুরে ডুবে তুহীন মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ