Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফাঁসির অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর কদমতলীর মেরাজ নগর এলাকার একটি বাসায় ফাঁসির অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস লেগে জেসমিন আক্তার (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। মৃত জেসমিন খাগড়াছড়ি সদর উপজেলার আবদুল জব্বারের মেয়ে। সে তার মায়ের সঙ্গে বর্তমানে কদমতলীর মেরাজ নগরে নানা সাইজ উদ্দিনের বাসায় থাকত বলে জানা গেছে।
নানা সাইজ উদ্দিন জানান, জেসমিনের বাবা জব্বার একটি মামলায় গত ২০-২৫ দিন জেলে আছে। তারপর থেকে মেয়ে হাসি আক্তার দুই নাতনিকে নিয়ে ঢাকায় তার বাসায় আসে। তিনি আরও জানান, গতকাল সন্ধ্যায় জেসমিনের মা ছোট মেয়েকে নিয়ে বাসার বাইরে ছিল। এ সময় দ্বিতীয় তলার একটি কক্ষে পর্দা বাঁধার ফিতা দিয়ে নিজে একাকী খেলছিল। হঠাৎ ফিতাটি গলায় পেঁচিয়ে গেলে জেসমিন অচেতন হয়ে যায়। পরে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখে দ্রæত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে। দুই বোনের মধ্যে জেসমিন ছিল বড়। নানা আরও জানান, ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে এমনটি হতে পারে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ বাবুল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ