Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাড়াটিয়া সেজে বাসায় লুট বৃদ্ধ দম্পতির মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:৫৪ এএম

রাজধানীর ডেমরায় ভাড়াটিয়া সেজে এক বৃদ্ধ দম্পতিকে অচেতন করে বাড়ির মালামাল লুটে নিয়ে গেছে কয়েকজন নারী দুর্বৃত্ত। গতকাল সন্ধ্যা পৌনে ৭টার দিকে ওই দম্পতিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- গৃহকর্তী সাহেরা বেগম (৬০) ও তার স্বামী আব্দুস সাত্তার (৭৫)। গতকাল বিকেলে ডেমরার সারুলিয়ার পূর্ব বক্স নগর এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। প্রতিবেশী মরিয়ম বেগম জানান, দুপুরের দিকে পাঁচ নারী ঘর ভাড়া নেওয়ার জন্য সাহেরা বেগমের বাসায় আসেন। ওই নারীরা সাহেরা ও তার স্বামীর মাথায় মেহেদী দিয়ে দেন এবং তাদেরকে খাবারের সাথে কিছু একটা মিশিয়ে খাওয়ান। পাঁচ নারী দীর্ঘ সময় বাসায় ছিলেন এবং তাদের সঙ্গে গল্প করেন। তবে কখন বাসা থেকে বেড়িয়ে গেছেন সেটি বলতে পারেননি তিনি। ওই প্রতিবেশী আরও জানান, বিকেলের দিকে অন্য এক ভাড়াটিয়া সাহেরা বেগমকে ডাকতে আসেন। অনেক্ষণ ডাকাডাকির পরেও কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের ভেতরে যান। তখন ঘরের মেঝেতে অচেতন অবস্থায় স্বামী-স্ত্রীকে পড়ে থাকতে দেখেন এবং বাসার আসবাবপত্রও এলোমেলো অবস্থায় পরে থাকতে দেখেন। তখন তিনি আশপাশের প্রতিবেশীদের খবর দিলে তারা বাসায় গিয়ে ওই দম্পতিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করে।
নিহত দম্পতির ছেলে আমিনুল ইসলাম জানান, তারা দুই ভাই-বোন। তিনি তীর কোম্পানিতে চাকরি করেন। বোনের বিয়ে হয়ে যাওয়ায় স্বামীর বাড়িতে থাকেন। এছাড়া তার স্ত্রী ও সন্তান ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গেছেন। আমিনুল জানান, সকালে বাবা-মা দুজনকে বাসায় রেখে তিনি অফিসে যান। বিকেলের দিকে তাদের অচেতন অবস্থায় পরে থাকার খবর পেয়ে তিনি অফিস থেকে বাসায় ছুটে আসেন। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তাদেকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসা থেকে কিছু খোঁয়া গেছে কিনা সে বিষয়ে তাৎক্ষণিকভাবে তিনি কিছুই জানাতে পারেননি।
এ বিষয়ে ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এবং ঢাকা মেডিক্যালে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অনুসন্ধ্যানের শেষে বিস্তারিত জানানো যাবে। এদিকে নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ